মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে প্যারোলে মুক্তি নিয়ে শপথ বাক্য পাঠ

সোনারগাঁওয়ে প্যারোলে মুক্তি নিয়ে শপথ বাক্য পাঠ

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিজয়ী সাধারণ সদস্যপ্রার্থী দেলোয়ার হোসেন প্যারোলে মুক্তি পেয়ে বৃহস্পতিবার সকাল ১২ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন।

জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে সকল বিজয়ী সাধারণ সদস্য প্রার্থীরা গত ৬ জানুয়ারী শপথ গ্রহণ করলেও সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়াডে সাধারণ সদস্য প্রার্থী তার এলাকায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় একজনের মৃত্যু হলে প্রতিপক্ষ তার নামে মামলা প্রদান করে এবং তিনি গ্রেফতার হওয়ার কারণে শপথ গ্রহণ করতে পারেননি।

বিজ্ঞ আদালত থেকে প্যারোলে মুক্তি নিয়ে বৃহস্পতিবার শপথ গ্রহণ করেন। উক্ত বিজয়ী প্রার্থী দেলোয়ার হোসেনকে শপথ বাক্য পাঠকরান উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহী। দেলোয়ার হোসেন ১০২১ ভোট পেয়ে বিজয়ী হন। আর তার প্রতিদ্বন্ধী প্রার্থী পায় ৫০৩ ভোট।

সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী দেলোয়ার হোসেন বলেন, আমার নির্বাচনী এলাকায় নির্বাচনের পরে একজন লোক খুন হয়। আমার প্রতিপক্ষের লোকে নির্বাচনে হেরে আমার প্রতি প্রতিশোধ নেওয়ার জন্য উক্ত খুনের মামলায় আমাকে আসামী করা হয়। অথচ উক্ত খুনের সাথে আমি সম্পৃক্ত নই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments