আহম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ শাহনুর মিয়া নির্বাচনী প্রতীক মোরগ প্রতীক পেয়ে আনন্দ মিছিল বের করলেন।

রবিবার(২৩জানুয়ারি) বিকালে উপজেলার ৭নং ওয়ার্ড ইউপি সদস্য পদপ্রার্থী হিসাবে তিনি তার নির্বাচনী প্রতীক মোরগ প্রতীক পেয়ে উনার নির্বাচনী এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমর্থকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন।এবং তার নির্বাচনী এলাকার শ্রীপুর বাজার সহ প্রতিটি গ্রামের অলি-গলিতে আনন্দ মিছিল নিয়ে সম্মানিত ভোটারদের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন আমি পূর্বে আপনাদের ভোটে তিন-তিনবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলাম,আমার সম্পর্কে আপনারা সবাই জানেন,আমি আপনাদের এলাকার সন্তান হিসাবে আমি আরেকবার আপনাদের ভোট প্রার্থনা করছি। আপনারা আমাকে আপনাদের সেবা করার জন্য আর একটি বার সেবা করার সুযোগ করে দিন।
আমি আপনাদের গোলাম হিসেবে আপনাদের সেবা দিয়ে যাবো ইনশাআল্লাহ

Previous articleরংপুরে করোনা সংক্রমন আবারও বেড়ে ১৬৫, একজনের মৃত্যু
Next articleচাঁপাইনবাবগঞ্জে মাদকের মামলায় একজনকে যাবজ্জীবন কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।