এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে রেললাইন পারাপারে সময় ট্রেনে কাটা পড়ে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় তিলকপুর রেলস্টেশনে এ ঘটনা ঘটে। নিহত ওই ভ্যানচালকের নাম আন্ত মিয়া (৫০)। তিনি আক্কেলপুর উপজেলার নওজোর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদশীরা জানান, আন্ত মিয়া সকালে ভ্যান নিয়ে তিলকপুর বাজারে আসেন। রেলস্টেশনের পাশে ভ্যান রেখে তিলকপুর রেলস্টেশনের প্ল্যাটফার্মে এসে লোকজনের সঙ্গে গল্প করছিল। তিনি সকাল পৌনে নয়টার দিকে গল্প শেষ করে রেলস্টশন থেকে নেমে পূর্ব দিকে বাজারে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী আন্তঃনগর তিতুমীর এক্সেপ্রেস ট্রেনে কাটা পড়ে আন্ত মিয়া মারা যান।
তিলকপুর বাজারের গবাদিপশুর চিকিৎসক আবু হাসান বলেন, ভ্যানচালক আন্ত মিয়া রেলেস্টেশন থেকে নেমে দুই নম্বর রেললাইনে ওঠার পরপরই তিতুমীর ট্রেনে কাটা পড়ে মারা যান। আন্ত মিয়া একজন ভালো মানুষ। তাঁর মৃত্যুতে খুবই কষ্ট পাচ্ছি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, তিলকপুর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

Previous articleনোয়াখালীতে মাদ্রাসা ছাত্রকে ৪তলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
Next articleবেগমগঞ্জে দুটি সড়ক নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।