শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে পূর্বশত্রুতা ও ছাগলে গাছ খাওয়ায় নিয়ে সংঘর্ষ, আহত ৪

সোনারগাঁওয়ে পূর্বশত্রুতা ও ছাগলে গাছ খাওয়ায় নিয়ে সংঘর্ষ, আহত ৪

গিয়াস কামাল: পূর্বশত্রুতা ও ছাগলে গাছ খাওয়ায় নিয়ে ঘটনায় সোনারগাঁও উপজেলার কাহেনা গ্রামে হামলা চালিয়ে মঙ্গলবার একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের কাহেনা গ্রামের নুর মোহাম্মদের পরিবারের সঙ্গে প্রতিবেশী হালিম মোল্লার পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল নুর হোসেনের ছাগল তাদের কাঠাল গাছ খেয়ে ফেলে এনিয়ে মঙ্গলবার তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এর জের ধরে হালিম মোল্লার নেতৃত্বে শাকিল মোল্লা, রিফাত মোল্লা, আবুল মোল্লা, হামিদ মোল্লা, রাতুল মোল্লা সহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে নুর মোহাম্মদ এর বাড়িতে হামলা চালিয়ে তার ভাই আমির হোসেন মোল্লা, মুকবুল হোসেন মোল্লা, ভাতিজা সোহেল মোল্লা ও ভাইয়ের স্ত্রী মাসুদা বেগমকে কুপিয়ে জখম করা হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সোহেল মোল্লার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় নুর মোহাম্মদ বাদি হয়ে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নুর মোহাম্মদ জানান, প্রতিবেশী হালিম মোল্লার সঙ্গে তাদের বিরোধ চলছিল। গতকাল তাদের ছাগল আমাদের বাড়ীর কাঠাল গাছ খেয়ে ফেলে বিষয়টি তাদের বলার পর ক্ষিপ্ত হয়ে আমার পরিবারের চারজনকে কুপিয়ে আহত করে। অপরদিকে হালিম মোল্লা জানান, আমাদের ছাগল গাছ নষ্ট করায় তারাই প্রথমে আমাদের উপর হামলা চালায়।

সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহফুজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments