বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে শামসুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে শামসুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আবুল কালাম আজাদ: টাঙ্গাইল শহরের সন্তোষ বাগবাড়ী এলাকার ফার্নিচার ব্যবসায়ী শামসুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন,টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর সাহিদুল হক স্বপন ও রকি হায়দার, সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলী ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ। এসময় বক্তারা বলেন,পূর্ব শত্রুতার জেরে শামসুল হককে হত্যা করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি করছি। হত্যাকারীরা দ্রুত গ্রেফতার না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেওয়া হবে বলেও জানান তারা।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, মামলার তদন্ত চলছে। সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। উল্লেখ্য,গত রোববার রাত থেকে নিখোঁজ ছিলেন শামসুল হক।পরদিন সোমবার বিকেলে তার বাড়ির সামনের পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে নিহতের ভাই এডভোকেট শামীম আল মামুন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments