শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে শিক্ষার্থীর রগ ও গলাকাটা লাশ উদ্ধার

দিনাজপুরে শিক্ষার্থীর রগ ও গলাকাটা লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের ঘোড়াঘাটে রিসান নামের ৮ম শ্রেণীর এক শিক্ষার্থীকে পায়ের রগ ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে উপজেলার রানীগঞ্জ বাজারের অস্থায়ী একটি খাবারের হোটেল থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে ঘোড়াঘাট থানা পুলিশ।

নিহত রিসান আলী উপজেলার কাশিগাড়ী গ্রামের লিটন মন্ডলের ছেলে। সে রানীগঞ্জ হাইস্কুলের ৮ম শ্রেণীর ছাত্র এবং সপ্তাহে দুই দিন ওই হোটেলেই শ্রমিকের কাজ করত।

ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, গতকাল শক্রবার রাত থেকেই রিসান বাসায় ফেরেনি। শনিবার দুপুরে রানীগঞ্জ বাজারের গরু-ছাগলের হাট এলাকায় অস্থায়ী একটি খাবার হোটেলের ভেতরে স্থানীয়রা রিসানের গলা ও পায়ের রগকাটা রক্তাক্ত লাশ দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এই হত্যার কারণ এখনো জানা যায়নি। স্থানীয়রা জানান, নিহত রিসান ওই হোটেলে সোম ও বৃহস্পতিবার সপ্তাহে দুই দিন হাট বারে শ্রমিক হিসেবে কাজ করত।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীকে শনাক্ত করার জন্য অনুসন্ধান চলছে। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments