শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও কলেজছাত্রসহ নিহত ৩

পাবনায় সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও কলেজছাত্রসহ নিহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও কলেজছাত্রসহ তিন জন নিহত হয়েছে। এ সময় আরো পাঁচ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, পাবনা জোজ কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আসাদুজ্জামান ফিরোজ (৪৮), পাবনা কলেজের ছাত্র মেহেদী হাসান রনি (২০) ও মোজাহার মোল্লা ওরফে মোজা (৫৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে শহর থেকে গ্রামের বাড়িতে যাওয়ার পথে একটি হাইসের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই ফিরোজ মারা যান। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন। তিনি দীর্ঘ ২২ বছর ধরে পাবনা কোর্টে আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন। তিনি সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের ইসলামগাঁতি গ্রামের জামাল সরকারের ছেলে।

এদিকে একই দিনে পাবনা শহরে বেপরোয়া মটরসাইকেল চালানোর সময় বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় মেহেদী হাসান রনি (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় তার বন্ধু গুরুতর আহত হয়। শহরের হাসপাতাল রোডের জালাল মেমোরিয়াল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রনি সদরের মালঞ্চি ইউনিয়নের সিংগা পালপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে ও পাবনা কলেজের ছাত্র। এ বছর তিনি এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

অপর একটি ঘটনায় একই দিনে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের বয়রা কাশিনাথপুর নামক এলাকায় ঢালারচর থেকে রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের চাপায় বৃদ্ধ মোজাহার মোল্লা ওরফে মোজা (৫৭) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়। তিনি সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের লোকমান মোল্লার ছেলে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পৃথক পৃথক স্থান থেকে লাশগুলো উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments