বাংলাদেশ প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ে মধ্য রাতে প্রেমিকের ফোনে সাড়া দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন নবম শ্রেণীর এক ছাত্রী। সোমবার মধ্য রাতে এ ঘটনা ঘটলেও গতকাল মঙ্গলবার রাতে মেয়েটিকে পুলিশ হাসপাতালে নিলে বিষয়টি জানাজানি হয়।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ঢোলারহাট ইউনিয়নে।

এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, ঘটনার দিন রাত ১২টার দিকে পরিবারের সকলে রাতের খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। পরে রাত আনুমানিক দেড়টার দিকে তিনি বাড়ির আঙিনায় মেয়ের কান্নার আওয়াজ পেয়ে ঘর থেকে বের হয়ে দেখেন, তার মেয়ের গাল দিয়ে রক্ত ঝরছে, শরীরের বিভিন্ন স্থানে আচড়ের চিহ্ন। পরে রাতেই ঢোলারহাট বাজারের পল্লী চিকিৎসক লিজা বিশ্বাসের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানীয় ইউপি মেম্বারকে বিষয়টি জানান। পর দিন সকালে স্থানীয় মেম্বার ও মেয়েকে নিয়ে রুহিয়া থানায় অভিযোগ দিতে গেলে সারাদিন বসিয়ে রেখে সন্ধ্যায় পুলিশের গাড়িতে ওই ছাত্রীকে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের বেডে কান্নাজড়িত কণ্ঠে মেয়েটি জানান, ঘটনার দিন তার প্রেমিক বাড়ি পুরাতন ঠাকুরগাঁও (দেবিগঞ্জ)। ঠাকুরগাঁও ইসলামনগর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র সুজনের ফোন পেয়ে বাড়ির সকলের অগোচরে ঘর থেকে বেরিয়ে আসেন। পরে তাকে মোটরসাইকেলযোগে একটি খামারের ভেতরে নিয়ে সুজন, আশরাফুল, বিপ্লব, আরিফসহ চার-পাঁচজন মিলে পাশবিক নির্যাতন চালান। এ সময় তিনি অজ্ঞান হয়ে পড়েন, পরে জ্ঞান ফিরলে দেখেন তিনি তার বাড়ির পাশের রাস্তায় পড়ে আছেন। পরে সেখান থেকে কোনোরকমে তিনি বাসায় পৌঁছান। এ সময় মেয়েটি তার এ ঘটনার জন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, লিখিত অভিযোগ পায়নি। মেয়েটির বর্ণনামতে ঘটনাস্থল শনাক্ত করা হয়েছে, আসামিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া মেয়েটির মেডিক্যাল টেস্ট করার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। মেডিক্যাল রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

Previous articleকলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩
Next articleঈশ্বরদী পৌরসভার শতভাগ মাস্ক ব্যবহারের কর্মসূচি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।