শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ভ্যানচালক হত্যাকান্ডে জড়িত গ্রেফতার ২, ভ্যান ও মোবাইল উদ্ধার

রংপুরে ভ্যানচালক হত্যাকান্ডে জড়িত গ্রেফতার ২, ভ্যান ও মোবাইল উদ্ধার

জয়নাল আবেদীন: রংপুরের মিঠাপুকুর উপজেলায় চাঞ্চল্যকর ভ্যান চালক মিয়াজান হত্যা মামলার ক্লু উদঘাটনসহ দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ওই আসামী সহ সেই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত আলামত, ভিকটিমের ভ্যান ও মোবাইল ফোন উদ্ধার হয়েছে ।

পুলিশ জানায়,গত ২০ জানুয়ারী বিকেল আনুমানিক সাড়ে ৪টায় রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন চেংমারী (পশ্চিমপাড়া) গ্রামের মৃত নমির উদ্দিন পাইকার এর ছেলে ভ্যান চালক মিয়াজান মিয়া ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। বাসায় ফিরে না আসলে পরিবারের লোকজন সারারাত খোজাখুজি অব্যাহত রাখে। পরের দিন ২১ জানুয়ারী সকাল ৭টার দিকে মিয়াজান মিয়ার লাশ মিঠাপুকুর থানাধীন ৮নং চেংমারী ইউনিয়ন এর রামেশ্বরপুর গ্রামে একটি আম বাগানে গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হয়।হত্যাকারীরা তাঁর ব্যাটারি চালিত ভ্যান এবং মোবাইল ফোনটি নিয়ে যায়। ওই দিন বিকেলে মৃত মিয়াজান মিয়ার স্ত্রী রোমানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের নামে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।মিঠাপুকুর থানা পুলিশ তাৎক্ষণিক হত্যাকারীদের গ্রেফতার এবং ভিকটিমের লুট করে নিয়ে যাওয়া মোবাইল ফোন এবং ভ্যান উদ্ধারে অভিযানে নামে।

গত বুধবার দুপুরে মিঠাপুকুর থানাধীন রামেশ্বরপুর গ্রাম থেকে আইনের সহিত সংঘাতে জড়িত শিশু মিঠাপুকুর থানাধীন রামেশ্বরপুর গ্রামের মোঃ আতিয়ার রহমানের ছেলে মোঃ মনিরুজ্জামান বা মনির কে আইনের হেফাজতে নেয়া হয়।এ সময় তার কাছ থেকে নিহত মিয়াজান মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। মনিরের দেয়া তথ্য মতে তার বাড়ি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত মাফলার উদ্ধার করা হয়।মনিরকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যমতে হত্যাকান্ডের সাথে জড়িত একই থানাধীন কাশিমপুর সরকারপাড়া গ্রামের মোতালেব হোসেন এর ছেলে মোঃ মেহেদি হাসান ওরফে সানি কে তার নিজ বাড়ি থেকে হেফাজতে নেয়া হয়।এরপর মেহেদি হাসানের দেয়া তথ্যমতে রংপুরের গঙ্গাচড়া থানাধীন গজঘন্টা ইউনিয়ন এর একটি গ্যারেজ থেকে নিহত মিয়াজানের ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments