সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে আলোচিত ছাত্রলীগ কর্মী নয়ন হত্যা মামলার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা-পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলা কাওরাইদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেইলদিয়া গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে ফাহাদ (২৪), কাওরাইদ গ্রামের বাসানীর ছেলে মো. মানিক মিয়া (২৫), সোনাব গ্রামের মৃত রমজান আলী শেখ বাচ্চু মিয়া (৩৮) ও কাওরাইদ গ্রামের মৃত সমের আলীর ছেলে বাদল মিয়া (৪৫)।

শ্রীপুর থানার উপপরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার বলেন, গত শুক্রবার সারা রাত অভিযান পরিচালনা করে আলোচিত ছাত্রলীগ কর্মী নয়ন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান বিভিন্নভাবে খুনের সঙ্গে তাদের জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। গ্রেপ্তারকৃত মো. ফাহাদ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি আরও জানান, ১০ দিনের রিমান্ড আবেদন করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলার কাওরাইদ বাজারে ক্রিকেট খেলার জেরে ছাত্রলীগ কর্মী নয়ন শেখকে পুকুরে ফেলে পিটিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনায় বিপ্লব নামে এক আসামিকে গত ১৫ জানুয়ারি গ্রেপ্তার করা হয়।

Previous articleইসি গঠনে ৮ জনের নাম প্রস্তাব ডা: জাফরুল্লাহর
Next articleবসন্তের আগমনে প্রকৃতি সেজেছে তার আপনমনে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।