অভিযুক্ত বেল্লাল আটক

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর,হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অভিযুক্ত মাদকাসক্ত যুবক বেল্লাল হোসেন হাওলাদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে পার্শ্ববর্তী বরগুনা জেলা সদরের গগন স্কুল সংলগ্ন এলাকা থেকে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আল-আমিন’র নেতৃত্বে পুলিশ টিম মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করে। এরপর শনিবার সকালে বেল্লালকে আদালতে সোপর্দ করে পুলিশ। এর আগে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট গোফরান বিশ্বাস পলাশ মাদকাসক্ত বেল্লাল সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ১৭ জানুয়ারী ২০২২ কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত বেল্লাল পলাতক ছিল।

এদিকে মাদকাসক্ত বেল্লালকে আটক করায় কলাপাড়া প্রেসক্লাব,রিপোর্টার্স ক্লাব ও রিপোর্টার্স ইউনিটি সহ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত এবং সিনিয়র সহকারী জজ আদালতে প্রাকটিসরত আইনজীবীদের সংগঠন চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন। তাঁরা কলাপাড়া থানার ওসি মো: জসিম সহ গ্রেফতার অভিযানে অংশ নেয়া পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমিতি অভিযুক্ত মাদকাসক্ত বেল্লালকে আইনগত সহায়তা প্রদান না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।

Previous articleকুয়াকাটা সৈকতে ভেসে এসেছে দুই প্রজাতির জেলিফিশ
Next articleসুবর্ণচর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।