আহম্মদ কবির: সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার, মধ্যনগর বাজার থেকে চুরি হওয়ার ৫দিনের মধ্যে চুরি হয়ে যাওয়া সব-কটি মোবাইল ফোন উদ্ধার সহ তিনজন আসামীকে আটক করে থানা পুলিশ।

গত ১৫ফেব্রুয়ারি উপজেলার মধ্যনগর বাজারে সামি টেলিকম নামক মোবাইলের দোকানে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের ও পুলিশের তথ্যসুত্রে জানাযায় আজ মধ্যনগর থানা পুলিশের বিশেষ অভিযানে সামি টেলিকম নামক মোবাইলের দোকান হতে চুরি হয়ে যাওয়া ১২টি স্মার্ট ফোন ও ১টি বাটন ফোন উদ্ধার করে,এসময় এ ঘটনার মূল আসামীদের আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

আটককৃত আসামীরা মধ্যনগর থানা এলাকার বৈঠাখালী গুচ্ছগ্রামের রিপন মিয়ার ছেলে ইয়াছিন মিয়া ১৯,একই গ্রামের ধীরেন্দ্র সরকার এর ছেলে দিপু সরকার ১৯,ও একই থানা এলাকার কলুমা গ্রামের নিপেন্দ্র তালুকদার এর ছেলে নিলয় তালুকদার ২৪।

এ ব্যাপারে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ ওসি নির্মল চন্দ্র দেব সত্যতা নিশ্চিত করে বলেন মধ্যনগর বাজারের মোবাইলের দোকান হতে চুরি হয়ে যাওয়া মোবাইল উদ্ধার সহ এ ঘটনায় জড়িত তিন জন কে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Previous articleশিবগঞ্জে এক জনের মরদেহ উদ্ধার
Next articleদেশে করোনায় আরও ২১ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।