শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে এমপি মহোদয়ের উন্নয়ন মূলক কাজের উদ্ধোধন

সোনারগাঁওয়ে এমপি মহোদয়ের উন্নয়ন মূলক কাজের উদ্ধোধন

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নে বুধবার বিকেলে দুটি ব্রিজ, ১টি স্কুল ও ১টি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

কাজগুলোর মধ্যে ব্রিজ দুটি হলো এমপি খোকার ঐচ্ছিক ফান্ড থেকে প্রথমটি হচ্ছে কাজিপাড়া ও দ্বিতীয়টি হলো চৌড়াপাড়া ব্রিজ ও স্কুলটি হলো চৌড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং অপর রাস্তাটি হলো গংঙ্গাপুর বাজার থেকে নয়াপুর বাজার পর্যন্ত । এ সময় আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করার পর বর্তমান সরকারের দীর্ঘায়ু কামনা সহ সোনারগাঁওবাসীর সুখ শান্তি উন্নতি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এমপি লিয়াকত হোসেন খোকা তার নির্বাচনী আসনে অবিরাম কাজ চালিয়ে যাচ্ছেন ।

সোনারগাঁওকে আধুনিক নগরী হিসেবে প্রতিষ্ঠার লক্ষে, প্রতিনিয়ত কোন না কোন নতুন কাজ করে চলছেন তিনি। এমপি লিয়াকত হোসেন খোকার সড়ক উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার নির্বাহী অফিসার তৌহিদ এলাহী, উপজেলার পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রশিদ মোল্লা প্রমূখ। সোনারগাঁওয়ের অধিকাংশ রাস্তা ঘাটের অবস্থা বিগত সরকারের আমলে খুবই বেহাল অবস্থায় ছিল। নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনে লিয়াকত হোসেন খোকা এমপি হওয়ার পর থেকে অবিরাম ভাবে রাস্তাঘাটের উন্নয়ন করে চলছেন। ভবিষ্যতেও আশা করা যায় এ উন্নয়ন অব্যহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments