তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা শুরু হয়েছে৷ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আউটার স্টেডিয়াম মাঠে আয়োজিত মেলাটি ফিতা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

পুনাকের লক্ষ্মীপুর সভাপতি কাজী বণ্য আহম্মেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন, রায়পুরের ইউএনও অনজন দাশ প্রমুখ।

বক্তারা বলেন, মেলায় দেশীয় পণ্যসহ নানান ধরণের পণ্যের দোকান বসেছে। জেলার বিভিন্ন স্থান থেকে আসা দর্শনার্থীরা মেলাটি উপভোগ করতে পারবেন।

আয়োজকরা জানান, পুনাক শিল্প ও পণ্য মেলাটি ২৪ ঘণ্টা সিসি ক্যামেরায় পর্যবেক্ষণ করা হবে। মেলায় প্রবেশ টিকিট ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। প্রবেশ টিকেট থেকে প্রতি সপ্তাহে র‍্যাফেল ড্র হবে। এতে মোটরসাইকেল, ফ্রিজসহ আকর্ষণীয় পুরস্কার পাবেন বিজয়ীরা।

Previous articleছাত্রলীগ নেতাকে করা হয় ছাত্রদল সভাপতি, মুলাদীতে বিবাহিত-অছাত্রদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠন
Next articleঘরের মাঠে টাইগারদের টানা ষষ্ঠ সিরিজ জয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।