প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে আদিবাসী এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুকমল সরকার (৪৫) নামের যুবককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (২৫ শে ফেব্রুয়ারী ) উপজেলা আয়মারসুলপুর গ্রামের রঘুনাথপুর আদিবাসীপাড়া গ্রামে।

এ ঘটনায় পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন ও দমন আইনে মামলা হলে শুক্রবার রাতেই উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের আগাইর গ্রাম থেকে তাকে আটক করে থানা পুলিশ। সে ঐ গ্রামের শ্রী কিশোরী সরকারের পুত্র। মামলা সুত্রে জানা যায়, সুকমল সরকার একজন গরু ব্যবসায়ী। সেই সুবাধে ঐ ছাত্রীর বাড়ীতে তার নিয়মিত যাতায়াত ছিল।

ঘটনার দিন ছাত্রীটির বাবা-মা মাঠে কাজ করতে গেলে সেই সুযোগে সে বাড়ী প্রবেশ করে ছাত্রীটিকে একাকী পেয়ে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় সে চিৎকার করলে আশপাশের লোকজন আসলে সে কৌশলে পালিয়ে যায়। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জাকারিয়া বলেন, এ ঘটনায় আসামীকে আটক করা হয়েছে । আজ শনিবার ঐ মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে।

Previous articleরাশিয়া-ইউক্রেন যুদ্ধের দামামায় ঈশ্বরদীতে নিত্যপন্যের দাম বেড়েছে
Next articleসোনারগাঁওয়ে ক্রিকেট খেলা নিয়ে ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।