গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ফতেহপুর এলাকায় শুক্রবার বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে শনিবার সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেহপুর দড়িকান্দী এলাকায় কুমারচর বনাম গাংকুলকান্দী ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে গাংকুলকান্দী এলাকার হানিফ মিয়া ও আউয়াল মিয়ার সাথে কুমারচর এলাকার নুরে আলমের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে বিকেল অনুমান ৫টার দিকে দড়িকান্দী খেলার মাঠে গাংকুলকান্দী ও দড়িকান্দী এলাকার হানিফ মিয়া,আউয়াল মিয়া, শরীফ মিয়া, অনিক মিয়া, শাহ আলী, সাইদুল মিয়া, মারুফ মিয়া, সানজিদ হোসেন, মুসা মিয়া সহ ৩০/৩৫ জনের একটি সংঘবদ্ধ দল লোহার রড, বাঁশ, কাঠ সহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে রনি মিয়া, খোরশেদ, রাসেল মিয়া, সাখাওয়াত মিয়া ও নূরে আলম সহ ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে।

আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা শেষে ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নুরে আলমের অবস্থা আশংকাজনক। এ বিষয়ে আহত রনি মিয়ার মামা মোমেন মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Previous articleপাঁচবিবিতে আদিবাসী স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক
Next articleভূঞাপুরে ঘুরতে যাওয়ার পথে হাত হারালেন নারী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।