স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে যমজ ভাইয়ের সাথে যমজ বোনের বিয়ের ঘটনা আলোড়ন সৃষ্টি করেছে। যমজ দুই ভাই বর সেজে যমজ দুই বোনকে বিয়ে করতে এসেছেন এখবর প্রচারিত হলে বিয়ে বাড়িতে মানুষের ঢল নামে। ঈশ্বরদী শহরের দড়িনারিচা বিয়ে বাড়িতে শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে দেখা যায়, যমজ দুই বোন সাদিয়া খানম ও নাদিয়া খানমের সাথে বিয়ে হচ্ছে যমজ দুই ভাই সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদের।

সাদিয়ার সাথে সেলিমের আর নাদিয়ার সাথে সুলতানের বিয়ে হয়। কৌতূহলী মানুষ বিয়ের আসরে যমজ বর ও যমজ কনের সঙ্গে সেলফিও তুলছেন।
সাদিয়া ও নাদিয়া ঈশ্বরদী শহরের দড়িনারিচা এলাকার কুদ্দুস আলীর মেয়ে। আর সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদ নওগাঁ জেলার মহাদেবপুর থানার সাফাপুর ইউনিয়নের কচু পুড়ি গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

কনের পারিবারিক সূত্র জানায়, কনের বাবা কুদ্দুস আলী ও মা শিল্পী খাতুনের ইচ্ছে ছিল যমজ মেয়েদের একসঙ্গে এবং এক অনুষ্ঠানে বিয়ে দেবেন।
কনের বাবা আব্দুল কুদ্দুস বলেন, এক ব্যক্তির মাধ্যমে যমজ পাত্রের সন্ধান পান তিনি। খোঁজখবর নিয়ে পাত্রের পরিবারের কাছে প্রস্তাব পাঠানো হয়। বিয়ের প্রস্তাব পাওয়ার পরপরই ছেলের পরিবারের সকল সদস্য ও আত্মীয়স্বজনের সঙ্গে কথা বলেন বরের বাবা। এরপর উভয় পরে আলোচনা সাপেে শনিবার বিয়ের দিনক্ষণ ও অন্যান্য বিষয়ে নির্ধারণ করা হয়। এমন বর পাওয়ায় আমাদের ইচ্ছে পূরণ হয়েছে, তাই আমরা অনেক খুশি।

Previous articleদেশের বিজয় ও অর্জনের প্রকৃত ইতিহাস শিশু-কিশোরদের সামনে তুলে ধরতে হবে: প্রধানমন্ত্রী
Next articleচাঁপাইনবাবগঞ্জে ৪টি ওয়ান শুটারগান ও ১টি বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।