ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে চারটি ওয়ান শুটারগান ও একটি বিদেশী পিস্তলসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শনিবার রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ মহানন্দা ব্রীজের টোল ঘর সংলগ্ন শিল্পকলা একাডেমীর সামনে থেকে এসব অস্ত্র জব্দ করা হয়। এসময় এক রাউন্ড গুলি ও চারটি ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত অস্ত্র ব্যবসায়ী রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ঠাকুরমারা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ট্রাকচালক শাহাবুল ইসলাম (৪০)। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা তাকে আটক করে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয়ের সাথে নিজেকে জড়িত থাকার কথা স্বীকার করেছে আটককৃত ট্রাকচালক শাহাবুল ইসলাম। সে ট্রাকে বিভিন্ন মালামালের সাথে বিশেষ ব্যবস্থায় লুকিয়ে অস্ত্রের চালান নিয়ে যায় বলে র‍্যাবকে জানিয়েছে। র‍্যাব ট্রাকটি জব্দ করেছে। এছাড়াও শাহাবুলের কাছ থেকে দুইটি মোবাইল ও নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়েছে।

Previous articleঈশ্বরদীতে যমজ ভাইয়ের সাথে যমজ বোনের বিয়ে
Next articleএকদিনে এক কোটি ২০ লাখ টিকা দিয়েছি: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।