ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে নূর মোহাম্মদ খানের বাড়িতে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২ মার্চ) দিবাগত রাতে রানিহাটী ইউনিয়নের পাঠান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়,গত বুধবার ২রা (মার্চ) বিকেলে পূর্বশত্রুতার জের ধরে নূর মোহাম্মদের বাড়িতে হামলা চালায় দূর্বৃত্তরা। এ সময় তারা বাড়ি ঘরের আসবাবপত্র, স্বর্ণালঙ্কার ও নদগ টাকা লুটপাট করে তারা। এ ঘটনায় নুর মোহাম্মদ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১১জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযুক্তরা হলেন, চুটু খান, নয়ন খান, জুবায়ের, জালাল, নূরী বেগম, জলি খাতুন, হেনা বেগম, সালমা বেগম, মৌসুমি বেগম, মাতোয়ারা বেগম, রৌশন আরা।

নূর মোহাম্মদ জানান, বুধবার বিকেলে পূর্বশত্রুতার জের ধরে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় অভিযুক্তরা লক্ষাধিক টাকার জিনিসপত্র লুটপাট আর ভাঙ্গাচুর করে চলে যায়। এবং আমাদের বাড়িতে আগুন লাগিয়ে দেয়ার হুমকিও দেয়। আর এদিন রাতেই আমার বাড়িতে আগুন। আগুনে আমার বাড়িতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতিও হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই জিয়াউর রহমান জানান, বুধবার দিবাগত রাতে নূর মোহাম্মদের বাড়িতে আগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় ও ফয়ার সার্ভিস কর্মীদের প্রায় আধা ঘন্টার চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে লাক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

Previous articleবৈশ্বিক প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে হবে: প্রধানমন্ত্রী
Next articleচাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দুইজনের যাবজ্জীবন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।