বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দুইজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দুইজনের যাবজ্জীবন

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে একটি মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। দুইশ গ্রাম হেরোইনসহ আটকের মামলায় আদালত এ রায় প্রদান করেন। বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা সাহারাগাছি গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে মো. মোসলেহুদ্দিন (৪৫) ও একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. আব্দুস সামাদ (৫৫)। দুইজনকেই শশ্রম যাবজ্জীবন কারাদন্ড ছাড়াও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ৩ মাস বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

জানা যায়, ২০১৬ সালের ০৩ মার্চ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা টংপাড়া এলাকায় দন্ডপ্রাপ্ত দুইজনকে হেরোইনসহ আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। এসময় দুইজনের থেকে একশ গ্রাম করে মোট দুইশ গ্রাম হেরোইন জব্দ করা হয়। দুজনের লুঙ্গির গিটের মধ্যে প্যাকেটে থাকা হেরোইন জব্দ করে ডিবি পুলিশ।

জেলা পুলিশের গোয়েন্দা শাখা-ডিবির উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান অভিযানের নেতৃত্ব দেন। পরে উপ-পরিদর্শক মো. ওসমান গণী একই বছরের ৩০ এপ্রিল আদালতে চার্জশিট প্রদান করেন। আদালত সাক্ষ্য-প্রমাণ গ্রহন শেষে বৃহস্পতিবার দুপুরে এ রায় প্রদান করেন।

সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. আঞ্জুমান আরা বেগম জানান, ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় আদালত এই রায় প্রদান করেছেন। এতে দুইজনকেই সমান যাবজ্জীবন শশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানার রায় দেয়া হয়েছে। অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments