বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ শ’ ৫৫টি মোবাইল ফোনসহ ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। এ সময় তাদের থেকে নগদ ১৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে ঢাকার টিকাটুলিতে অবস্থিত র‌্যাব-৩-এর সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে সোনারগাঁও থানায় হস্তান্তর করা হবে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন- মুন্সিগঞ্জের লৌহজংয়ের বনগ্রাম এলাকার মো: জাহাঙ্গীর, কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর এলাকার মো: সাজু মন্ডল, শরীয়তপুরের নড়িয়ার চাকদহর এলাকার মো: জাকির হোসেন, চাঁদপুর সদরের গুলিশা এলাকার মো: রাসেল মিঠু ও চাঁদপুরের মতলবের মান্দারতলা এলাকার মোক্তার হোসেন।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-৩-এর সহকারী পুলিশ সুপার মো: খায়রুল কবীর জানান, আটক হওয়া ছিনতাইকারীরা দীর্ঘদিন যাবত বিভিন্ন বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে নিরীহ পথচারী, রিকশার আরোহী এবং বাসস্ট্যান্ডে আগত যাত্রীদের থেকে মোবাইল ফোন ছিনতাই করে আসছিলেন। আটকরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেন এবং জানান, ছিনতাই করা মোবাইল তারা নিজেদের কাছে রেখে দিয়ে পরবর্তীকালে সুযোগ বুঝে তা বিক্রি করেন।

Previous articleভূঞাপুরে মাসিক সাহিত্য কন্ঠ পত্রিকার সভা ও কবিদের মিলনমেলা
Next articleপাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৩০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।