বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার শেরপুরের বাঙালি নদীতে ডুবে মো: রিফাত (৯) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। গোসল শেষে নদীতে পড়ে যাওয়া স্যান্ডেল আনতে গিয়ে মারা যায় সে।

শুক্রবার দুপুর ১টার দিকে রাজশাহী থেকে আসা একদল ডুবুরি নদী থেকে তার লাশ উদ্ধার করে।

মৃত রিফাত বগুড়া সদরের নিশিন্দারা এলাকার রকি ফকিরের ছেলে। সে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুরের কাশিমুল উলুম হাফিজিয়া মাদরাসায় পড়ত।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রিফাতসহ ওই মাদরাসার ৭০ জন শিক্ষার্থী নিয়মিত বাঙালি নদীতে গোসল করত। বৃহস্পতিবার দুপুর ১২টায়ও তারা বাঙালি নদীতে গোসল করতে আসে। গোসল শেষে অন্যান্য ছাত্রের সাথে নদীর পাড়ে উঠে আসে রিফাত। এ সময় সহপাঠীদের জানায়, তার স্যান্ডেল নদীর পাড়ে ফেলে এসেছে। এরপর সে একাই আবারো নদীর পাড়ে যায় স্যান্ডেল আনতে। আর তার সহপাঠীরা সেখান থেকে চলে আসে।

এরপর মাদরাসায় দুপুরের খাবারের আগে নাম হাজিরার সময় রিফাতকে অনুপস্থিত পাওয়া যায়। পরে মাদরাসা কর্তৃপক্ষ বিনোদপুরে রিফাতের নানার বাড়ি, বগুড়া সদরে তার বাবার বাড়িতে খোঁজ নেন। কিন্তু তাকে না পাওয়া গেলে বৃহস্পতিবারই রিফাতের বাবা ও মাদরাসা কর্তৃপক্ষ শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার সকালে তাদেরকে জানানো হয়- নদীতে একটি মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে। এরই ভিত্তিতে রাজশাহী থেকে ডুবুরিদের একটি স্পেশাল টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়। তারা এখানে আড়াই ঘণ্টা অভিযান চালিয়ে দুপুরের দিকে শিশুটির লাশ উদ্ধার করে। নিহতের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous article‘যুদ্ধক্ষেত্রে ইউক্রেনে জাহাজ পাঠানোর সিদ্ধান্ত ভুল ছিল’
Next articleকুমিল্লায় তিনটি পৃথক দুর্ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৫০ কি.মি. যানজট, দুর্ভোগে যাত্রীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।