স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতেক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের সুবিধার্থে ১০ শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। বুধবার (১০ মার্চ) উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে মাধ্যমিক পর্যায়ের ১০ শিক্ষার্থীর মাঝে সাইকেল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস এর সভাপতিত্বে সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিযদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁনসহ অন্যান্য কর্মকর্তা এসময় আরও উপস্থিত ছিলেন।

সাইকেল পেয়ে উচ্ছুসিত শিক্ষার্থীরা বলেন, ছোটবেলা থেকে পায়ে হেঁটে স্কুলে যাতায়াত করেছি। আজ সাইকেল পেয়ে কি যে আনন্দ তা বোঝাতে পারবো না। শিক্ষার্থীরা এসময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

Previous articleঅর্থ আত্মসাতের মামলায় পল্লী উন্নয়ন কর্মকর্তা শ্রীঘরে
Next articleওবায়দুল কাদের আ’লীগের অনেক ক্ষতি করে যাচ্ছে: এমপি একরামুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।