শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ওয়ান শুটারগান ও কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

বেনাপোলে ওয়ান শুটারগান ও কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও ০২ রাউন্ড কার্তুজ সহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার নারানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার
রঘুনাথপুর গ্রামের মৃতঃ সিরাজুল ইসলামের ছেলে আঃ রউফ রব (৪০) ও হাটখোলা মানকিয়া গ্রামের মৃতঃ ইসলাম শেখের ছেলে আব্দুর রহিম (৩৫)।

ডিবি পুলিশ জানায়, অস্ত্র বেচাকেনার গোপন খবরে, ডিবি যশোরের এসআই শাহিনুর রহমান সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামস্থ নারানপুর নতুনপাড়া বাজারের পূর্বপার্শ্বে তিন রাস্তার মোড়ে জনৈক জামালের নির্মানাধীন বিল্ডিং এর সামনে পাঁকা রাস্তার উপর হইতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও ০২ রাউন্ড কার্তুজসহ তাদের আটক করে।

ডিবির ওসি রুপন কুমার জানান,ধৃত ১নং আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০৯ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এবং অস্ত্র সহ আটক সংক্রান্তে এসআই শাহিনুর রহমান বাদী হয়ে বেনাপোল থানায় এজাহার দায়ের করেছেন বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments