শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঘাস কাটতে গিয়ে বাড়ি ফেরা হলো না রহিমার, ভুট্টাক্ষেত থেলে লাশ উদ্ধার

ঘাস কাটতে গিয়ে বাড়ি ফেরা হলো না রহিমার, ভুট্টাক্ষেত থেলে লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুরে ভুট্টাক্ষেত থেকে রহিমা খাতুন (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে কুতুবপুর গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রহিমা খাতুন ওই গ্রামের স্কুলপাড়ার মৃত আকাল আলীর মেয়ে।

পুলিশের ধারণা, দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন রহিমা খাতুন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মালেকা খাতুন বলেন, সকালে প্রতিবেশী এক নারীর সঙ্গে গবাদিপশুর জন্য মাঠে ঘাস কাটতে যান রহিমা খাতুন। প্রতিবেশী ওই নারী ফিরে আসলেও রহিমা খাতুন বাড়ি ফেরেননি। রাতেও বাড়িতে না ফিরলে শুরু হয় খোঁজাখুঁজি। পরে সকালে যে মাঠে ঘাস কাটতে গিয়েছিলেন সেখানে কাঁচি হাতে বসা অবস্থায় রহিমা খাতুনকে দেখতে পান গ্রামবাসী। পরে বিষয়টি পুলিশকে জানান তারা।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন তিনি।

ওসি মোহাম্মদ মহসিন বলেন, ঘাস কাটা অবস্থায় মৃত্যু হয়েছে তার। হাতের মধ্যে ঘাস ও কাঁচি ছিল। পুলিশের প্রাথমিক ধারণা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। সুতরহাল শেষে প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। পরিবার ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments