মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীর উপহার বীর নিবাসে থাকা হলো না বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলীর

প্রধানমন্ত্রীর উপহার বীর নিবাসে থাকা হলো না বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলীর

আব্দুল লতিফ তালুকদার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার বীর নিবাসে থাকা হলো না টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলীর। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন। বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যায় নিজ বাড়ীতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি….. রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩। রোস্তব আলীর বাড়ী উপজেলার পৌর এলাকার চরবামনহাটা গ্রামে। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন তিনি। শুক্রবার (১১ মার্চ) জু’মা নামাজ শেষে চরবামনহাটা মসজিদ প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মুক্তিযোদ্ধা রোস্তম আলীর স্ত্রী জানান, ২০২১ সালের আগস্ট মাসে উপজেলা নির্বাহী অফিসার মোছা: ইশরাত জাহান বীর নিবাস কাজের উদ্বোধন করেন। তারপর থেকে মন্থর গতিতে চলে নির্মাণ কাজ। দীর্ঘ ৭ মাসেও নির্মাণ কাজ শেষ করতে পারেনি ঠিকাদারি প্রতিষ্ঠান। ক্যাপশন: বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলী ও বীর নিবাস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments