শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ১৬বছর পর যাবজ্জীবন ও ৯বছর পর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নোয়াখালীতে ১৬বছর পর যাবজ্জীবন ও ৯বছর পর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে ১৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে এবং ৯ বছর পর হত্যা মামলার পলাতক এক আসামি গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলো বেগমগঞ্জের আলাইয়ারপুর ইউনিয়নের হরিবল্লভপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. মাহফুজ(৫০) এবং এনায়েত নগর গ্রামের নুরুল আমিন মাস্টারের ছেলে মো.বাহার (৩৫)।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল গাজীপুর মহানগরীর গাছা থানার চান্দুরা এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটক মাহফুজ ২০০৬ সালের একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি এবং আটক বাহার দু’টি হত্যা মামলাও একটি অস্ত্র মামলার পলাতক আসামি। আটককৃত আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments