শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আরামবাগ বড় পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ১১ই মার্চ সকালে সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোজাফফর হোসেন প্রেস নোটে জানান, পুকুরের পানিতে ডুবে মৃত্যুর ঘটনা। তিনি বলেন, মৃত শিশু পার্শ্ববর্তী পোল্লাডাঙ্গা মহল্লার আমিনুল ইসলামের ছেলে ফয়সাল (১২)। আজ সকালে সাড়ে ১১টার দিকে পৌরসভার আরামবাগ এলাকার বড় পুকুরে ফয়সালের (মা) কাপড় পরিষ্কার করছিলেন। এ সময় ফয়সাল ওই পুকুরে গোসল করছিল। এক পর্যায়ে ফয়সাল কিছু বুঝার আগেই পুকুরে ডুবে যায়। তার মা ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে তার ছেলেকে না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফয়সালকে পুকুর থেকে উদ্ধার করে দ্রুত সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের কাছ থেকে জানা গিয়েছে ফয়সাল খুব একটা সাতার জানত না।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান (ওসি) মোজাফফর হোসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments