শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যাচেষ্টা

মুলাদীতে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যাচেষ্টা

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার পশ্চিম চরপত্তনীভাঙা গ্রামে এই ঘটনা ঘটে।

চরপত্তনীভাঙা গ্রামের মৃত মহসিন দর্জির ছেলে করিম দর্জি, মালেক দর্জির নেতৃত্বে একদল দুর্বৃত্ত পার্শ্ববর্তী বাড়ির কুট্টি দর্জির ছেলে জসিম দর্জিকে কুপিয়ে হত্যাচেষ্টা চালায়। কুট্টি দর্জি জানান, শুক্রবার সকালে করিম দর্জি ও তার লোকজন তাঁর ফসলি জমির মধ্য দিয়ে রাস্তা নির্মাণের ঘোষণা দেয়। এসময় জসিম দর্জি ফসলি জমির মধ্য দিয়ে রাস্তা নির্মাণ করতে দেবেন না বলে জানান। এতে করিম দর্জি ও তার লোকজন ক্ষিপ্ত হয় এবং দেখে নেওয়ার হুমকি দেন। বিকেলে পুনঃরায় করিম দর্জি, মালেক দর্জিসহ ৫/৬জন লোক ওই জমিতে আসে এবং রাস্তা নির্মাণের প্রস্তুতি নেয়। ওই সময় জসিম দর্জি তাদের বাধা দিতে গেলে তাকে কুপিয়ে মাটিতে ফেলে দেয়। জসিম দর্জির চিৎকারে আত্মীয়-স্বজনরা এসে তাকে উদ্ধার করে সন্ধ্যায় মুলাদী হাসপাতালে ভর্তি করেন।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে আহত জসিম দর্জির জবানবন্ধী নিয়েছে। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments