বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাব-৫ এর অভিযানে ১৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাব-৫ এর অভিযানে ১৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামের হইতে ১৩০ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন মোঃ সুকুদ্দি (২৬), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, মাতা-মোছাঃ দুলালী বেগম, গ্রাম-
তেলকুপি (বিশ্বাসতলা পাড়া), থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

র‍্যাব বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, , রাজশাহীর একটি অপারেশন দল ১৩ মার্চ ২০২২ ই তারিখে সকাল ০৯:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ছত্রাজিতপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রশিকনগর গ্রামস্থ জনৈক মোঃ সোহবুল ইসলাম এর রাইচ মিলের পূর্ব দিকে ইটের রাস্তার উপর হতে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-১৩০ (একশত ত্রিশ) বোতল (খ) মোবাইল ফোন-০১(এক) টি, (গ) সীমকার্ড-০১(এক)টি, (ঘ) ফেন্সিডিল বহনকারী ব্যাগ- ০১(এক)টি, (ঙ) একটি মোটর সাইকেল এবং (চ) হেলমেট ০১(এক)টিসহ ১। মোঃ সুকুদ্দি (২৬), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, মাতা-মোছাঃ দুলালী বেগম, সাং-তেলকুপি (বিশ্বাসতলা পাড়া), ইউপি-৭নং শাহাবাজপুর, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

তাৎখনিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments