বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুর পৌরসভার হাট-বাজার টেন্ডার নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মেয়রের সংবাদ সম্মেলন

শাহজাদপুর পৌরসভার হাট-বাজার টেন্ডার নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মেয়রের সংবাদ সম্মেলন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার নিয়ন্ত্রণাধীন দ্বারিয়াপুর হাট বাজার এর ১৪২৯ বঙ্গাব্দের টেন্ডার নিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী সংবাদ সম্মেলন করেছেন। আজ রোববার সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

জনাকীর্ন সংবাদ সম্মেলনে মেয়র মনির আক্তার খান তরু লোদী জানান, সম্প্রতি শাহজাদপুর পৌরসভার নিয়ন্ত্রণাধীন দ্বারিয়াপুর হাট বাজারের ১৪২৯ বঙ্গাব্দের জন্য ইজারার টেন্ডার বিধি মোতাবেক যথাযথ নিয়ম অনুসরণ করে সর্বচ্চো দরপত্র দাতাকে প্রদান করা হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, নিয়ম মোতাবেক টেন্ডারের সিডিউল শাহজাদপুর পৌরসভা, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়, শাহজাদপুর উপজেলা পরিষদ কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় ও একটি সরকারি ব্যাংক থেকে বিক্রির ব্যবস্থা করা হয়। এক পর্যায়ে টেন্ডার বিজ্ঞপ্তি অনুযায়ী মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, মো: রাজীব শেখ ও আবু বক্কার নামে তিন ব্যক্তি সিডিউল সংগ্রহ করে পৌরসভায় রক্ষিত টেন্ডার বাক্সে দরপত্র দাখিল করেন। তিনি আরও জানান, গত ৯ মার্চ বিকেল ৩ টায় দরপত্র প্রদানকারী তিন ব্যক্তিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে টেন্ডার বাক্স খোলা হয়। এ সময় দরপত্র পর্যালোচনা করে দেখা যায়, রাজীব শেখ ৯৫ লক্ষ টাকা, মাহবুবে ওয়াহিদ শেখ কাজল ১ কোটি ৬১ লক্ষ টাকা এবং আবু বক্কার ১ কোটি ৬২ লক্ষ ৫০ হাজার টাকার দরপত্র জমা দিয়েছেন। বিধি মোতাবেক সর্বোচ্চ দরপত্র দাতা আবু বক্কারকে দ্বারিয়াপুর হাট বাজারের ইজারা প্রদান করা হয়।

তিনি অভিযোগ করেন, হাট বাজারের ইজারা পেতে ব্যর্থ হয়ে অপর দুই ব্যক্তি শেখ কাজল ও রাজীব শেখ পৌরসভার মেয়রকে জড়িয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে মেয়র মনির আক্তার খান তরু লোদী টেন্ডার নিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের তীব্র নিন্দা জানান এবং প্রকৃত সত্য প্রচার করার জন্য উপস্থিত সংবাদিকদের প্রতি অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে পৌরসভার প্যানেল মেয়র-১ তৌহিদুর রহমান এ্যাপোলো, কাউন্সিলর আল-মাহমুদ প্রামানিক, নাজমুল হোসেন, আছাব আলী, আব্দুর রউফ, জহরলাল সরকার, আফছার আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments