শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে জামায়াতের বিক্ষোভ

নোয়াখালীতে জামায়াতের বিক্ষোভ

বাংলাদেশ প্রতিবেদক: চাল,ডাল,তেল,পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

সোমবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৭টার জেলা শহর মাইজদী বাজারের সোনাপুর- চৌমুহনীর প্রধান সড়কের পৌর বাজার এলাকায় শহর জামায়াতের ব্যানারে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকার। সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা সেক্রেটারী নিজাম উদ্দিন ফারুক প্রমুখ।

এ সময় বক্তরা বলেন চাল,ডাল,তেল, পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। দ্রব্যমুল্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান,তা না হলে জনগণ ফুঁসে উঠবে এবং সরকারকে জনরোষে পড়ে জনধীকৃত হয়ে ক্ষমতা থেকে বিদায় নিতে বাধ্য হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments