শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসন্তানসহ নানাবাড়িতে বেড়াতে যাওয়া গৃহবধূর খোঁজ মেলেনি ৯ দিনেও

সন্তানসহ নানাবাড়িতে বেড়াতে যাওয়া গৃহবধূর খোঁজ মেলেনি ৯ দিনেও

বাংলাদেশ প্রতিবেদক: শিশু সন্তানসহ নানাবাড়ি বেড়াতে গিয়ে জেসমিন আক্তার নামে (২০) এক গৃহবধূ ৯ দিন যাবৎ নিখোঁজ রয়েছেন। স্বামী ইব্রাহিম খোঁজ নিয়ে জানতে পারেন তার স্ত্রী নানাবাড়িতে যাননি। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও গত ৯ দিনেও স্ত্রী-সন্তানের কোন খোঁজ পচ্ছেন না স্বামী। এ ঘটনায় তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ইব্রাহিম।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের সেরাজ মাতুব্বরের ছেলে ইব্রাহিমের একই এলাকার মো: চুন্নু মিয়ার মেয়ে জেসমিনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। ওই দম্পতির কোল জুড়ে দুটি সন্তানও রয়েছে। গত ৯ মার্চ সকালে ইব্রাহিমের স্ত্রী জেসমিন একই এলাকায় তার নানাবাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে ছোট ছেলে ইয়াছিনকে (১) নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে সকল আত্মীয়-স্বজন ও বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও স্ত্রী ও সন্তানকে না পেয়ে গত ১৬ মার্চ বিকেলে তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বামী ইব্রাহিম।

নিখোঁজের স্বামী ইব্রাহিম জানান, আমার স্ত্রী একই এলাকায় তার নানাবাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে আমার ছোট ছেলে ইয়াসিনকে নিয়ে বের হন। এরপর থেকে স্ত্রী-সন্তানের কোনো খোঁজ না পাওয়ায় তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করি।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাখাওয়াত হোসেন তপু বলেন, নিখোঁজ গৃহবধূর স্বামী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তাদের উদ্ধারের চেষ্টা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments