বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাভগ্নিপতির দেয়া আগুনে ভাই-বোন দগ্ধ, বোনের মৃত্যু

ভগ্নিপতির দেয়া আগুনে ভাই-বোন দগ্ধ, বোনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার আদাবরে ভগ্নিপতির দেয়া আগুনে দগ্ধ ভাই-বোনের মধ্যে একজন মারা গেছে। শুক্রবার (১৮ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দগ্ধ মিতু (১০)। তার শরীরের ৯৮ শতাংশ পুড়ে গেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, শুক্রবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সে মারা যায়।

নিহত মিতুর ৫ বছর বয়সী ভাই বাপ্পি দুই হাতের ৮ শতাংশ দগ্ধ হয়ে বর্তমানে একই হাসপাতালে চিকিৎসাধীন আছে।

হতাহতরা একই এলাকার পান বিক্রেতা বাবুল তালুকদার ও পোশাক কর্মী আকলিমা আক্তার দম্পতির সন্তান।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ১২টার দিকে নগরীর আদাবর এলাকার সুনিবির হাউজিং সোসাইটির একটি ভবনের বাসায় এ ঘটনা ঘটে।

ভবনের মালিক আব্দুল মালেক জানান, নিবির হাউজিংয়ের নিচতলার ৭ নম্বর রুমে দগ্ধদের দুলাভাই রিকশাচালক আলাউদ্দিন ও তার স্ত্রী মৌ বাসায় থাকেন। মঙ্গলবার হঠাৎ করে দুই শিশু আগুন আগুন করে চিৎকার দিলে সেখান থেকে তাদেরকে উদ্ধার করে বিকাল ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করি।

আলাউদ্দিনের প্রতিবেশী আরিফ বলেন, শিশুদের কান্না শুনে আমরা তাদের বাসায় ছুটে যাই কিন্তু বাইরে থেকে তালা দেয়া ছিল। দরজা ভেঙে দেখলাম শিশু দুটির আগুনে পুড়ে যাচ্ছে।

দগ্ধ বাপ্পী জানায়, বাসার পাশের রাস্তা থেকে দুলাভাই আলাউদ্দিন তাদের দুই ভাই-বোনকে ঘুরতে নিবে বলে বাসায় ডেকে নিয়ে গিয়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। এরপর বাসার বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments