বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪

ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ফেসবুক লাইভে এসে ইমরোজ হোসেন রনি (৩০) নামে এক যুবকের আত্মহত্যা প্ররোচনা মামলায় স্ত্রী-শ্বশুরসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চার বছর আগে উপজেলার ছাওলা ইউনিয়নের পশ্চিম হাগুরিয়া হাসিম গ্রামের শাহজাহান ইসলাম ওরফে বাদল মিয়ার মেয়ে শামীমা ইয়াসমিন সাথীকে ভালোবেসে বিয়ে করেন পাশ্ববর্তী নিজতাজ গ্রামের ইমরোজ হোসেন রনি। তাদের আবু শাকিব রিশাদ নামে দুই বছরের একটি সন্তান রয়েছে।

ঘটনার চার দিন আগে পারিবারিক কলহের জেরে চাচার বাড়িতে চলে যায় স্ত্রী সাথী। গত ১২ ফেব্রুয়ারি সকালে স্ত্রীকে আনার জন্য যান রনি। এ সময় দেনমোহরের পাঁচ লাখ টাকা না দিলে তার সঙ্গে আসতে অস্বীকৃতি জানান স্ত্রী। এমনকি সন্তানকেও তার সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি বলে ফেসবুক লাইভে অভিযোগ করেন রনি। পরে ফেসবুক লাইভে রনি বলেন, আমার স্ত্রী তার চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যায়। আমি আনতে গেলে তারা আমার নিকট দেনমোহরের পাঁচ লাখ টাকা দাবি করেন। আমার মৃত্যুর জন্য আমার স্ত্রী, শ্বশুর, চাচা শ্বশুর ও ভায়রা এমদাদুল হক দায়ী। এ কথা বলে তিনি বিষপান করেন। তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন সকালে রনির মৃত্যু হয়।

গ্রেফতারকৃত নিহতের স্ত্রী শামীমা ইয়াসমিন সাথী (২৩), শাহজাহান ইসলাম ওরফে বাদল (৫০), বিথী আক্তার (৩০) ও ভগ্নিপতি ইমদাদুল হক (৩৫)কে রংপুরের পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments