শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজাপুর প্রেসক্লাবে অসহায় বিধবা নারীর সংবাদ সম্মেলন

রাজাপুর প্রেসক্লাবে অসহায় বিধবা নারীর সংবাদ সম্মেলন

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে রুমা সুলতানা নামে ২ পুত্র সন্তানের জননী বিধবা অসহায় নারী ভাসুরের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রদান করে সমাজে হেয় প্রতিপন্ন ও জিম্মি করার চেস্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। তিনি উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠী এলাকার মরহুম আব্দুল হালিম জমাদ্দারের দ্বিত্বীয় স্ত্রী ও সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক।

শনিবার ১৯ মার্চ সকাল ১০ টায় রাজাপুর প্রেসক্লাবে পুত্র সন্তান সাকলাইন সানজিদ (১৪) ও হাসনাইন সাজিদ (১৫) কে সাথে নিয়ে সংবাদ সম্মেলনে কান্না জড়িত কন্ঠে লিখিত বক্তব্য পাঠ করে জানান আমার স্বামী ২০১৫ সালের ৩০ মার্চ মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আমি ছাড়াও ২ পুত্র ও ২ কন্যা সন্তান সহ প্রথম পক্ষের স্ত্রী রয়েছেন।

অসহায় বিধবা নারী অভিযোগ করেন তার ভাসুর (মরহুম আব্দুল হালিম জমাদ্দারের বড় ভাই) শুক্কুর জমাদ্দারের অত্যাচারে আমি ও সন্তানরা অতিষ্ঠ ও নির্যাতিত। সে তার ও পুত্র সন্তানদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সমাজে হেয় প্রতিপন্ন সহ স্বামীর সম্পত্তি থেকে বিতারিত ও বঞ্চিত করার চেস্টা অব্যাহত রেখেছেন। এমনকি পরিবারের সকলকে এলাকা ছাড়ার পাঁয়তারা করছে। এছাড়া সামাজিকভাবে কোণঠাসা করার ষড়যন্ত্র করে আসছেন। তিনি জানান, শুক্কুর জমাদ্দার সমাজ বিরোধী হওয়ায় নিজের অপকর্ম আড়াল করার জন্য প্রশাসনিক দপ্তর সহ গনমাধ্যম কর্মীদের মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রদান করে আমাকে জিম্মি করার চেস্টা চালাচ্ছে। আমি আমার সন্তানদের নিয়ে চরম নিরাত্তাহীনতা দূর্বীসহ জীবন যাপন করছি। আমি একজন অসহায় বিধবা নারী,অবুঝ শিশুদেরকে নিয়ে সততার সাতে বেঁচে থাকার চেষ্টা করছি কিন্তু ভাসুর শুক্কুর জমাদ্দার আমাকে ও আমার সন্তাদের বাঁচতে দিবে না। এব্যাপারে ষড়যন্ত্রকারীর হাত থেকে রক্ষা পেতে ও স্বামী ভিটেয় সুস্থভাবে বসবাস করার দাবিতে তিনি ও তার সন্তানেরা সংশ্লিস্ট উর্ধতন কর্তৃপক্ষের কাছে দাবী জানান ও আশু হস্তক্ষেপ কামনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments