বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলান‌ওগাঁর আত্রাইয়ে ১০ হাজার ৮০০ পরিবার পাবে টিসিবি পণ্য

ন‌ওগাঁর আত্রাইয়ে ১০ হাজার ৮০০ পরিবার পাবে টিসিবি পণ্য

ফরহাদ মিয়া: সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় এ বছর রমজান মাস উপলক্ষে ন‌ওগাঁর আত্রাইয়ে ১০ হাজার ৮ শত ৪০ পরিবারকে কম মূল্যে পণ্য বিতরণ করবে উপজেলা প্রশাসন। ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) নির্ধারিত ২জন ডিলারের মাধ্যমে দুই দফায় মসুর ডাল, সয়াবিন তেল, চিনি ও ছোলা বিক্রি করা হবে।

টিসিবির পণ্য বিতরণ কর্মসূচি নিয়ে আজ শনিবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে এ বিষয়ে উপজেলার স্থানীয় সাংবাদিকদের ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলাম। এ সময় তিনি বলেন, আগামী ২০ মার্চ ন‌ওগাঁ ৬ আসনের ( আত্রাই-রানীণগর) সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল উপস্থিত থেকে টিসিবির পণ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করবেন।

উপজেলা সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ ট্রাক থেকে একজন কার্ডধারী ৫৫ টাকা কেজি দরে দুই কেজি চিনি, ৫০ টাকা কেজি দরে দুই কেজি ছোলা, ১১০ টাকা দরে দুই লিটার সয়াবিন তেল ও ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল কিনতে পারবেন। রোজার আগে ও পরে মোট দুই ধাপে এ পণ্য বিতরণ করা হবে। প্রথম কিস্তির পণ্য পাবেন ২০ মার্চ থেকে এবং দ্বিতীয় কিস্তির পণ্য দেয়া হবে রোজার মাঝামাঝি সময়ে।
এসময় আরও উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামাণিক সহ সাংবাদিকবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments