শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুর ডিসি‘র সাথে সৌজন্য সাক্ষাতে ব্রিটিশ ডেপুটি হাইকমিশনারের প্রতিনিধি দল

রংপুর ডিসি‘র সাথে সৌজন্য সাক্ষাতে ব্রিটিশ ডেপুটি হাইকমিশনারের প্রতিনিধি দল

জয়নাল আবেদীন: রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানের সাথে রোববার বিকেলে সৌজন্য সাক্ষাতে আসেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার জাভেদ প্যাটেল এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ।

এসময় তিনি শুভেচ্ছা বক্তব্যে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো বিশেষ করে দেবী চৌধুরাণী উন্নয়ন কেন্দ্র যে পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদ, হরিজন, আদীবাসিদের নিয়ে কাজ করছেন তার উপর গুরত্বারোপ করেন । জেলা প্রশাসক প্রতিনিধি দলকে জানান এই জেলায় বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোর প্রতিটি কাজের ব্যাপক মনিটরিং করা হয় ।জেলায় যে কোন দূর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোও তরিৎ এগিয়ে আসে ।

এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, দেবী চৌধুরাণী উন্নয়ন কেন্দের নির্বাহী নূর ইসলাম দুলু, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।এদিকে ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার জাভেদ প্যাটেল সাক্ষাৎকালে জেলা প্রশাসনের সার্বিক কার্যক্রমের উপর প্রেজেন্টেশন দেয়া হয়। তা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments