শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে দু’পক্ষের সংঘর্ষে গাইডসহ ৩ জন নিহত

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে দু’পক্ষের সংঘর্ষে গাইডসহ ৩ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: বান্দরবানের রাঙামাটির রাজস্থলী সীমান্তের নতুনপাড়া এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে একজন পথপ্রদর্শকসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে বান্দরবানে রাজবিলা ও রাঙামাটির রাজস্থলী সীমান্তের গাইন্দা ইউনিয়নের কেচি নতুনপাড়ার কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর খবর পেয়ে সেখানে বান্দরবান থেকে সেনাবাহিনীর একটি টহল দল এলাকায় গিয়েছে। আশেপাশের পাড়াগুলোর লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে যারা নিহত হয়েছেন তারা কোন দলের তা এখনো জানা যায়নি।

গাইন্দা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পুচি মং মারমা সাংবাদিকদের বলেন, তার ইউনিয়নের বান্দরবান সীমান্তের কাছে কেচি নতুনপাড়া এলাকায় দু’দল সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষে একজন পথপ্রদর্শকসহ তিনজনের লাশ সেখানে পড়ে রয়েছে। ঘটনাটি তারা নিরাপত্তাবাহিনীকে জানিয়েছেন।

বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনাস্থলটি রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে মগ লিবারেশন পার্টি ও জনসংহতি সমিতির মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। গত এক বছরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন নিহত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments