শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে কৃষক উৎসব অনুষ্ঠিত

গাজীপুরে কৃষক উৎসব অনুষ্ঠিত

সুমন গাজী: গাজীপুর সদর উপজেলার ভবানীপুরে গ্রামের কৃষকদের নিয়ে দিনব্যাপী এক কৃষক উৎসব অনুষ্ঠিত হয়েছে। ভবানীপুর উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে ফেন্ডস সোসাইটি এই উৎসবের আয়োজন করেন।

উক্ত কৃষক উৎসবে গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহ্ মো. ওমর ফারুক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর -৩ আসনের সাংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। এই ব্যতিক্রমী এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীন, ভাইস-চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রিয়াজ, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. লিটন মিয়া, গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ নেতা দেলুয়ার হোসেন প্রমুখ।

কৃষক উৎসবে গ্রামের কৃষকদের নিয়ে খেলার আয়োজনে বিশেষ আকর্ষণ ছিল তৈলাক্ত গাছে উঠা, বিষের বালিশ ও কাছি টান খেলা। খেলার বিশেষ আকর্ষন ছিল কাছি টান খলা। এতে অংশ গ্রহন করেন ভাওয়ালগড় ইউনিয়ন টিম বনাম প্রহলাদপুর ইউনিয়ন টিম, খেলাটি আনন্দ-উল্লাসের মধ্যে অনুষ্ঠিত হয়েছে। উক্ত উৎসবে বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নারী-পুরুষ অংশগ্রহণ করেন। কাছি টান খেলায় বিজয়ী হয়েছে প্রহলাদপুর ইউনিয়ন টিম। পরে অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments