শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে গত শনিবার এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেনকে (৪৮) গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার পরদিনই ওই ইউনিয়নের দুই যুবককে এক যুবতী ধর্ষণের অভিযোগে বুধবার গ্রেফতার হয়েছেন।

জানা যায়, সোমবার নবীনগর উপজেলার চেলিখোলা গ্রামের আবু মেম্বারের বাড়ী সংলগ্ন পুকুর পাড়ে এক নির্জন স্থানে ওই গ্রামের এক যুবতীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে দুই যুবক।

এই ঘটনায় অভিযুক্ত দুই যুবক হলেন, উপজেলার জিনোদপুর গ্রামের সুমন মিয়া (২৫) ও কড়ইবাড়ী গ্রামের বাবু মিয়া (২৩)।

বুধবার সকালে অভিযুক্তদেরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নবীনগর থানায় মামলা করেন ওই নির্যাতিত যুবতী। মামলার পরপরই নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদের নের্তৃত্বে এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে সুমন মিয়া ও বাবু মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, আসামিদেরকে আদালতে পাঠানো হয়েছে, গুরুত্বসহকারে মামলার তদন্ত করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments