শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

কলাপাড়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মাসুম (২৩), গোপাল চন্দ্র মিস্ত্রী (২২) ও শাকিল (২৫)। এ ঘটনায় মঙ্গলবার সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কলাপাড়া পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ। তাদের বাড়ি পৌর শহরের বিভিন্ন এলাকায়।

মামলা সূত্রে জানা যায়, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীতে অধ্যায়নরত সে। গত ২৩ ফেব্রুয়ারী সকালে মাদ্রাসা সড়ক এলাকার বাসিন্দা ওই শিক্ষার্থী কলাপাড়া হাসপাতালে করোনার টিকা নিতে আসেন। এসময় পরিচয় হয় মাসুমের সঙ্গে। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ৮ মার্চ বিকালে মাসুম ওই শিক্ষার্থীকে বাসা থেকে কৌশলে বের করে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে নিয়ে যায়। পরে রাত সাড়ে নয়টার দিকে ওই গ্রামের একটি তালগাছের নিচে শিক্ষার্থীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে মাসুম ও শাকিল। এতে শিক্ষার্থী কিছুটা অসুস্থ বোধ করলে তারা তাকে কলাপাড়া হাসাপাতালের ২০৬ নম্বর কক্ষে ভর্তি করেন। গভীর রাতেও তাকে হাসপাতালের বেডে বসেই ফের মাসুম ধর্ষণ করে হাসপাতালে রেখে চলে যায়। পরের দিন পরিবার লোকজন অনেক খোজাখুজি পর কলাপাড়া হাসাতালের সামনে পান। বিষয়টি কাউকে না বলার জন্য মাসুম ভয়ভীতি দেখায়। ফলে সে তার পরিবার বা অন্য কাউকে কিছুই জানায়নি। এ ঘটনার দু’দিন পর ফের ১১ মার্চ দুপুরে ওই শিক্ষার্থী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিবাহের প্রলোভন দেখিয়ে মাসুম, শাকিল ও গোপাল তাকে পাখিমারা এলাকায় নিয়ে যায়।

এসময় মাসুম তাকে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে শিক্ষার্থীর পরিবার অনেক খোজাখুজরি পরও তাকে না পেয়ে সোমবার কলাপাড়া থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ রাতেই পৌর শহরের রহমতপুর এলাকা থেকে শিক্ষার্থীকে উদ্ধার করেন। কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, শিক্ষার্থীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments