মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে স্কুল শিক্ষার্থীর গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ৭

টাঙ্গাইলে স্কুল শিক্ষার্থীর গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ৭

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে এক স্কুল শিক্ষার্থীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৩ মার্চ বুধবার সকালে উপজেলার কোকডহড়া ইউনিয়েনর বানিয়ারা কাগুজিপাড়া বাজার সংলগ্ন জনৈক তালেবের বাড়ি সংলগ্ন পুকুর হতে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত স্কুল শিক্ষার্থী আগবানিয়ারা গ্রামের মুদি দোকানি শাহাদাত তালুকদারের বড় ছেলে ও স্থানীয় একটি হাইস্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র রাহাত তালুকদার (১৩)। কালিহাতী থানা পুলিশ এঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন এক কিশোরী ও চাচা সহ ৫ জন কিশোরকে আটক করেছেন।

নিহতের বাবা শাহাদত তালুকদার, ও ফুফু শারমিন আক্তার জানান, গত রাত সাড়ে ৯টায়ও রাহাত বাড়িতে না আসায় প¦ার্শবর্তী কামান্না গ্রামে বেহুলা গানের আসর ও সারা রাত বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। রাত চারটায় বাড়ির অদূরে কাগুজিপাড়া-কালিহাতী ভায়া কোকডহড়া সড়কের পাশের তালেবের বাড়ির পুকুরের পানিতে দুটি হাত ভাসতে দেখে লাশটি উল্টালে পরনের শার্ট দেখে চিনতে পেরে পাড়ে উঠানো হয়। সকালে কালিহাতী থানা পুলিশকে খবর দেয়া হলে তাঁরা এসে সকালে লাশটি উদ্ধার করে। দূবৃর্তরা তাকে গলা কেটে হত্যা করে ফেলে যায়। নিহতের স্বজনরা রাহাতের খুনিদের ফাঁসি চায়। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সন্দেহজনক জিজ্ঞাসাবাদের জন্য এক কিশোরী, চাচা সহ পাঁচ কিশোরকে আটক করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত শেষে এ হত্যাকান্ডের প্রকৃত রহস্য জানা যাবে। দ্রুত দোষীদের সনাক্ত শেষে আটক করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। মা আমিনা, বাবা শাহাদত, দাদী ছালেহা ও স্বজনেরা কান্না করতে করতে বার বার মূর্ছা যাচ্ছেন। এঘটনায় এলাকায় স্থানীয়দের মধ্যে শোক ও বিচারের দাবিতে ক্ষোভ বিরাজ করছে। ঘটনাস্থল ও নিহতের বাড়ি পরিদর্শন করেছে আইনশৃঙ্খলা বাহিনী সিআইডি, র‌্যাব ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments