মারুফা মির্জা: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দুর্গম চরাঞ্চল ঘোরজান ও স্থল ইউনিয়নে মানবতাবাদী শফিক মনোয়ার ও তার পরিবারের অর্থিক সহযোগীতায় ইফতার খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শনিবার বিকেলে উন্নয়ন সংস্থা মানবমুক্তির পৃষ্ঠ পোষকতায় নওহাটা বাজারে ১১৮ টি হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন কালে স্থল ইউপি চেয়ারম্যান

নজরুল ইসলাম, ইউপি সদস্য নাজমুল ইসলাম (নবু চান), আলিনুর ইসলাম, জয়ীতা পুরস্কার প্রাপ্ত ফুড ব্যাংকের চেয়ারম্যান কোহিনুর খাতুন উপস্থিত ছিলেন।

পরিবার প্রতি খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ২ কেজি ছোলা, ২ কেজি মসুর ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তৈল সম্বলিত একটি প্যাকেজ।

ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে আগত অতিথিরা, অসহায়দের পাশে দাঁড়ানোয় শফিক মনোয়ার ও তার পরিবারবর্গ এবং মানব মুক্তি সংস্থার উদ্যোগের প্রশংসা করে বলেন, ঈদ ও দুর্যোগ কালীন সময়ে তারা চরের অভাবী মানুষেট পাশে দাঁড়ান। এজন্য চরবাসী তাদের প্রতি কৃতজ্ঞ। আগামীতেও তাদের এ সহযোগী অব্যাহত রাখার দাবী জানান তারা ।

Previous articleভূঞাপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি খাদে, নিহত ১ আহত ২ জন
Next articleভাবিকে ধর্ষণ, দেবর গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।