বাংলাদেশ প্রতিবেদক: ঝালকাঠির কাঠালিয়ার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়া বাজার সংলগ্ন হলতা নদীতে খাদ্যবান্ধব কর্মসূচির চালভর্তি একটি ট্রাক পড়ে গিয়ে চালকসহ ট্রাকে থাকা ১১ জন শ্রমিক গুরুতর আহত হয়েছে।

আহত সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার ফলে ইউনিয়নের ১০ টাকা কেজি মূল্যের চার শ’ ৯৪টি হতদরিদ্র পরিবার হতাশাগ্রস্ত হয়ে পড়েছে।

সোমবার দুপুরে মরিচবুনিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটিতে পাটিখালঘাটা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির হতদরিদ্রদের মার্চ মাসে বিতরণের জন্য ১৬ টন চাল বোঝাই ছিলো।

আহতরা হলেন – ট্রাকচালক মো: রেজাউল ইসলাম (৩০), শ্রমিক মো: মমিন হোসেন (৩০), মো: জুয়েল হোসেন (২৬), রানা মিয়া (২৮), মো: রাজিব হোসেন (২৭), মো: সামসুল হক (৩২), শুভ (২৮), মো: আসলাম (৩০), মো: সাইদুল ইসলাম (২৬), মো: মন্টু (৫৫), মো: বাচ্চু মিয়া (৪০)।

২৮ মেসার্স ইমরান এন্টারপ্রাইজ নামক ঠিকাদারী প্রতিষ্ঠান আমুয়া খাদ্য গুদাম থেকে চাল ভর্তি করে ট্রাকটি পাটিখালঘাটা ঠিকাদার কামাল জমাদ্দারের গুদামে নিয়ে যাচ্ছিলো, পথের মধ্যে মরিচবুনিয়া বাজার এলাকায় রাস্তার কিছু অংশ ভেঙ্গে ট্রাকটি নদীতে পড়ে যায়। এ সময় ১১ জন শ্রমিক আহত হয়।

আহতদের প্রথমে আমুয়া হাসপাতালে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। উদ্ধারকর্মীরা চালের বস্তাগুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদ ভবন ও রাস্তার উপর রাখেন।

এ ব্যাপারে ঠিকাদার কামাল জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাকটি এখনো উদ্ধার করা যায়নি। তবে চাল উদ্ধার করে রাস্তায় ও ইউনিয়ন পরিষদ ভবনে রাখা হচ্ছে।

Previous articleগজারিয়ায় নিয়ন্ত্রণহীন গাড়ির ধাক্কায় আহত ২০
Next articleউল্লাপাড়ায় কৃষকদের সব স্বপ্ন বোরো ধানের আবাদ ঘিরে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।