বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে মিছিলের পরিকল্পনা করায় এক জামায়াতের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মাওলানা মো.শাহাজান (৫০) উপজেলার চর হাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড জামায়াত আমীর এবং একই ওয়ার্ডের মৃত সেকান্দর আহম্মদের ছেলে।

শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চর হাজারী ইউনিয়নের তাঁর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসাইন বলেন, মিছিলের পরিকল্পনা করায় জামায়াত নেতা শাহাজানকে গ্রেফতার করলেও গত ২৯ মার্চ দায়ের হওয়া বিস্ফোরক দ্রব্য মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আমরা কেউ এ ধরনের ঘটনার সাথে জড়িত নেই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন মিছিলের পরিকল্পনা করায় জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামির নেতৃত্বে লোকজন জড়ো হয়েছিল এবং মিছিল করেছে।

Previous articleব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলা: ৪ আসামিকে মৃত্যুদণ্ড ও একজনকে খালাস
Next articleআজ চাঁদ দেখে গেলে আগামীকাল মধ্যপ্রাচ্যে মাহে রমজান শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।