ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ইট বোঝাই ট্রলি উল্টে গোলাম রাব্বানী(১৭) নামে একজন নিহত ও ৩ জন আরোহী আহত হয়েছে। শনিবার(২এপ্রিল) সকাল পৌনে ৯ টার দিকে উপজেলার তালখাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গোলাম রাব্বানী রহনপুর কজিগ্রামের কলকলি পাড়ার কবির আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ইটবোঝাই ট্রলিটি রহনপুর থেকে কাজি গ্রামের দিকে আসছিল। তালখাড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ছিটকে পড়ে ট্রলির হেলপার গোলাম রাবাবনীর মৃত্যু হয়। আহতরা হলেন একই এলাকার মজিবুর রহমানের ছেলে বাশার (১২), মতিউর রহমানের ছেলে মামলত (২৬) ও হামিদুর (২০)।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, শনিবার সকালে উপজেলার রহনপুর ইউনিয়নের খাড়িপাড়া এলাকায় ইট বোঝাই টলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ইটের নিচে চাপা পড়ে রাব্বানী নিহত হয়। স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Previous articleইউক্রেনে রুশ ‘আগ্রাসন’ এখনই বন্ধ করতে হবে: পাকিস্তান সেনাপ্রধান
Next articleটাঙ্গুয়ার হাওর নজরখালী ফসল রক্ষা বাঁধে ভাঙ্গন, ফসল নিয়ে চরম উদ্বেগে ৫০টি গ্রামের কৃষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।