লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে আসলাম (২৩) নামের এক যুবক কে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে হত্যার চেষ্টার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করলেও বিচার পায়নি ভুক্তভোগী।

গত (১৭ মার্চ) বৃহস্পতিবার বেলা তিনটার দিকে উপজেলার সিরাজদিখান, ইছাপুরা সড়ক থেকে উঠিয়ে নিয়ে যায় বয়রাগাদী ইউনিয়নের কুমারখালি গ্রামের মোঃ স্বপন মিয়ার ছেলে আসলাম কে। এ বিষয়ে আসলাম বাদী হয়ে বয়রাগাদী ইউনিয়নের কুমারখালি গ্রামের সাবেক ইউপি সদস্য মোন্নাফের ছেলে ইসলাম (৪০) সহ ৪ জনকে আসামী করে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেন এ অভিযোগে কোনো কাজে আসে নাই বলে জানিয়েছেন ভুক্তভোগী আসলাম। এ

বিষয়ে ভুক্তভোগী আসলামের সাথে কথা বললে তিনি বলেন আমাকে ইসলাম ও তার তিন সহযোগীরা আমাকে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে ইছাপুরা বাজারের পাসে চাকের মধ্যে হাত, পা বেদে হত্যার উদ্দেশ্য মারধর করেছে। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে আমাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করিয়েছেন। এ বিষয়ে অভিযুক্ত ইসলামের সাথে কথা সম্ভব হয় নাই। এ বিষয়ে বয়রাগাদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি মোঃ আমজাদ বলেন আমরা অনেক চেষ্টা করছি উভয় পক্ষকে মানানোর জন্য কিন্তু সম্ভব হয় নাই।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন সিরাজদিখান থানা পুলিশ।

Previous articleঝিনাইদহে এক মণ পেঁয়াজ বা রসুনের দামে এক তরমুজ
Next articleটিপকাণ্ড : সেই কনস্টেবল বরখাস্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।