শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জের চরাঞ্চলে আবারো আলু নিয়ে একজনকে গুলি করে হত্যা

মুন্সীগঞ্জের চরাঞ্চলে আবারো আলু নিয়ে একজনকে গুলি করে হত্যা

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের চরাঞ্চলে আবারো আলু নিয়ে একজন ব্যক্তিকে গুলি করে হত্যা করার খবর পাওয়া গেছে। এবার এ ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের সুমারঢালীকান্দি গ্রামে। যে ব্যক্তিটি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন তার নাম হচ্ছে নিজাম।

একাধিক সূত্রে এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। নিজামকে আজ মঙ্গলবার রাত আড়াইটার দিকে গুলি করে হত্যা করা হয়। নিজাম সুমারঢালীকান্দি গ্রামের আলু জমিতে আলু রাতে পাহাড়া দিচ্ছিল বলে জানা গেছে। আর সেই সময়েই তাকে আততায়ীরা গুলি করে হত্যা করে।

এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসছে। নিজামকে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে। চরাঞ্চলের সুমারঢালীকান্দি গ্রামে আলুর জমিতে আলু লুট হয়ে যাওয়ার আশংকায় রাত জেগে নিজাম সেখানে আলু পাহাড়া দিচ্ছিলো।

কিন্তু ঘাতকরা তাকে গুলি করে হত্যা করে। এখানে অনেকের আলু এখনো জমিতে রয়েছে। তাই এখানকার মানুষেরা তাদের আলুর জমি রাত জেগে পাহাড়া দিয়ে থাকে। এ ঘটনার পর এলাকায় এখন ব্যাপক পুলিশ মোতায়ানে করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments