বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার পাথরঘাটায় পরকীয়া প্রেমিকের সাথে অভিমান করে জাকারিয়া (২৭) নামের এক যুবকের অত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার রাত সোয়া ১১টার দিকে পাথরঘাটা পৌরশহরের ১ নম্বর ওয়ার্ডের কে এম মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের পুরাতন বিল্ডিংয়ে তিনি চালের পোকা নিধনের ট্যাবলেট সেবন করেন।

মৃত জাকরিয়ার স্ত্রী সুমি আক্তার জানান, দীর্ঘদিন ধরে তার স্বামী জাকারিয়ার সাথে এক মেয়ের পরকীয়া চলে আসছিল। এটা নিয়ে কিছুদিন থেকে আমাদের মধ্যে কলহ চলছে। ওই মেয়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তিনি। তবে যখন জাকারিয়া যখন বাড়ি থেকে বের হয়েছে তখন স্বাভাবিকভাবেই ছিল বলে জানান তিনি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে বিষপান করা রোগীর মৃত্যুর খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা মর্গে পাঠানো হবে।

Previous articleমুন্সীগঞ্জের চরাঞ্চলে আবারো আলু নিয়ে একজনকে গুলি করে হত্যা
Next articleতাহিরপুরে কৃষকের চাঁদায় মেরামত হচ্ছে ফসল রক্ষা বাঁধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।